সাগরিকায় জুয়াড়ি সন্দেহে আটক তিন ভারতীয়

  |  শনিবার, ফেব্রুয়ারি ৬, ২০২১ |  ৯:০৭ অপরাহ্ণ
৩ ভারতীয়কে জুয়াড়ি সন্দেহে আটক.

স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার চলমান চট্টগ্রাম টেস্টের ভেন্যু থেকে জুয়াড়ি সন্দেহে তিন ভারতীয়কে আটক করা হয়েছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা আটকের পর তাদের পুলিশে সোপর্দ করেছেন।

আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকায় স্টেডিয়ামের মূল প্রবেশপথ থেকে ওই তিন জনকে আটক করে এনএসআই সদস্যরা।আটককৃতরা হলেন- সুনীল কুমার (৩৮), চ্যাটান শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)।

তিন সন্দেহভাজন জুয়াড়ি বৈধভাবে বাংলাদেশে প্রবেশ করেছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) সাগরিকা খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের মূল ফটকের কাছে তারা ঘুরাঘুরি করছিলেন। এরপর গোয়েন্দা কর্মকর্তারা তাদের আটক করেন। তাদের কাছে জুয়া সংশ্লিষ্ট কোনো বিশেষ উপকরণ পাওয়া না গেলেও ব্যবহৃত মুঠোফোনে জুয়া সংক্রান্ত কিছু ভিডিও পাওয়া গেছে।

গত ৪ ফেব্রুয়ারি থেকেই এই ৩ জন ভারতীয় নাগরিকের উপর নজরদারি করা হচ্ছিল। গোপন তথ্য ভিত্তিতে ও সন্দেহজনক আচরণের কারণে তাদের আটক করা হয়েছে। প্রকৃত জুয়াড়ি হলে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, এনএসআই তিনজনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। খেলা নিয়ে বিভিন্ন ধরনের আন্তর্জাতিক জুয়াড়ি চক্র সক্রিয় থাকে। আটক তিন ভারতীয় নাগরিক সেই নেটওয়ার্কের সদস্য বলে ধারণা করছে এনএসআই।

তিনি বলেন, তাদের কাছে জুয়া সংক্রান্ত বিশেষ কোনো উপকরণ পাওয়া যায়নি। তবে মোবাইলে এ সংক্রান্ত কিছু ভিডিও পাওয়া গেছে। আমরা যাচাই-বাছাই করে দেখছি। যদি প্রকৃতই জুয়াড়ি হয়, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’