আপনারা নির্ভয়ে ও প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল হয়ে ভ্যাকসিন গ্রহণ করুন : তথ্যমন্ত্রী

  |  বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০২১ |  ৭:২১ অপরাহ্ণ
দেশকে করোনামুক্ত করতে সবাই ভ্যাকসিন নিন: তথ্যমন্ত্রী

আপনারা নির্ভয়ে ও প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল হয়ে ভ্যাকসিন গ্রহণ করুন এবং দেশকে করোনামুক্ত করতে সহযোগিতা করুন। সবাই ঐক্যবদ্ধভাবে করোনার বিরুদ্ধে ভ্যাকসিন গ্রহণের সংগ্রামে নামলে ইনশাআল্লাহ আমরা করোনামুক্ত হয়ে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারবো।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে কথাগুলো বলছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ।

ঢাকায় যাওয়ার পথে সৈয়দপুর বিমানবন্দরে আওয়ামী লীগ নেতারা ফুলেল শুভেচ্ছা জানানোর সময় তিনি এ কথা বলেন। এসময় তার সঙ্গে সফরসঙ্গী হিসেবে ছিলেন কক্সবাজার-৩ এর সংসদ সদস্য সাইমুম সারওয়ার কমল।

মন্ত্রী বলেন, নীলফামারী জেলায় আওয়ামী লীগকে গতিশীল করতে দলের সর্বস্তরের নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সরকারের উন্নয়ন দেখে বিএনপি এখন ষড়যন্ত্রে লিপ্ত। তাদের অপপ্রচারে বিচলিত না হয়ে সাংগঠনিক কার্যক্রমকে আরও বেগবান করে জনগণকে সঙ্গে নিয়ে উচিত জবাব দিতে হবে।

মন্ত্রীকে শুভেচ্ছা জানান নীলফামারী জেলা প্রশাসক মো. হাজিফুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসিম আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন প্রমুখ।