বাঁশখালীতে প্রতিপক্ষের হামলায় ফায়ার সার্ভিস টিম লিডার আহত

  |  বুধবার, ফেব্রুয়ারি ১৭, ২০২১ |  ৭:২০ অপরাহ্ণ

প্রতিবেশীর ছেলের সাথে বিরোধের জের ধরে বাঁশখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার লিটন বৈষ্ণব (৫৩) প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন।
মঙ্গলবার রাতে বাঁশখালী থানাধীন বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী দারোগা বাজার সংলগ্ন বাঁশখালী ফায়ার সার্ভিস অফিসের পশ্চিম পার্শ্বে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় লিটন বৈষ্ণব বাঁশখালী থানায় একটি অভিযোগ প্রদান করলে থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফিউল কবীর জানান।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী দারোগা বাজার সংলগ্ন বাঁশখালী ফায়ার সার্ভিস অফিসের পশ্চিম পার্শ্বে অবস্থিত প্রতিবেশীর ছেলের সাথে লিটন বৈষ্ণবের দুই ছেলে ফায়ার সার্ভিস অফিসের পাশে মাঠে খেলাধুলা করছিল।
এ সময় খেলাধুলারত ছেলেদের এক প্রতিবেশী গালমন্দ করে। সেটা নিয়ে বিরোধের জের ধরে মঙ্গলবার রাতে মো. রিগান ও মোহাম্মদ ইসমাইল নামে দু,জন লিটন বৈষ্ণবকে ফোন করে নিচে আসতে বলেন এবং এক পর্যায়ে হামলা করলে তার কানের বাম পাশে আঘাত পান।
আহত অবস্থায় অপর সহকর্মীরা লিটন বৈষ্ণবকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. নিবেদিতা ঘোষ প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করেন।
বাঁশখালী থানার ওসি মোহাম্মদ সফিউল কবীর বলেন, “বাঁশখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার লিটন বৈষ্ণবের ওপর হামলার ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারী পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।”