হাটহাজারীতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

  |  বুধবার, মার্চ ১৭, ২০২১ |  ৪:৫৩ অপরাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির রাষ্ট্রস্বপ্নের সার্থক রূপকার। বাঙালি জাতির হাজার বছরের স্বাধীনতার বাসনাকে তিনি ধারাবাহিক সংগ্রামের মধ্য দিয়ে বাস্তব রূপ দান করেছেন।

আর জাতির এই মহানায়কের জন্ম শতবার্ষিকীতে শ্রদ্ধা ভালোবাসায় স্মরণ করেছে হাটহাজারী উপজেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণ।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে হাটহাজারী উপজেলা প্রশাসনের উদ্যোগে ১৭ই মার্চ বুধবার বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা, কেক কাটা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ ফেস্টুন ও বেলুন উড়িয়ে দিবসটি উদযাপন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাটহাজারী সংসদীয় আসনের এম পি সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম,হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাদাত হোসেন, সহকারী কমিশনার ভূমি শরীফ উল্যাহ, ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাশেক, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আফরিন মুক্তা, মডেল থানার ওসি রফিকুল ইসলাম সহ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও হাটহাজারী উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠন সহ একে একে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় ।