আরব আমিরাতে আখতারুজ্জামান বাবু ফাউন্ডেশনের মাহফিল

  |  শনিবার, মার্চ ২০, ২০২১ |  ৮:৩৯ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, প্রয়াত আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুকে বাংলাদেশ সরকার স্বাধীনতা পুরস্কার ২০২১ এর জন্য মনোনীত করায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত শাখার উদ্যোগে শারজাহ’র একটি হোটেলে সম্প্রতি অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মোহাম্মদ শফিক।

আহ্বায়ক আল জকির এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাহবুব আলম এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শহিদুল ইসলাম করিম, আনোয়ারুল ইসলাম, হাসান মিয়াসহ সংগঠনের নেতারা।

অনুষ্ঠানে আখতারুজ্জামান চৌধুরী বাবু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত এর আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। প্রধান উপদেষ্টা নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মো. শফি। আহ্বায়ক মনোনীত হন আনোয়ারা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আল জকির, সদস্য সচিব মোহাম্মদ মাহাবুব আলম এবং যুগ্ম আহ্বায়করা হলেন- শহিদুল ইসলাম, সৈয়দ নুর, এম এ করিম, আনোয়ারুল ইসলাম, মোহাম্মদ জামাল, হাসান মিয়া, ইউনুছ রুবেল, নুরু হোসেন ও কামরুল ইসলাম।

সদস্যরা হলেন- এয়ার আহমদ, মোহাম্মদ আমির, শহিদুল ইসলাম, মোহাম্মদ মঈনুল ইসলাম, মোহাম্মদ মফিজুর রহমান, হাইর মোহাম্মদ, মোহাম্মদ রাসেল, শহিদুল ইসলাম, কলিম উদ্দীন, মহিদুল ইসলাম, মুজিবুল হক রিপন, মোহাম্মদ খোকন, মোহাম্মদ এয়াকুব, মোহাম্মদ মাসুদ, রাসেল, সরওয়ার, শাহেদ, খোকন, জাহাঙ্গীর, সাজ্জাদ রণি খান, মোহাম্মদ সেকান্দর, মোহাম্মদ মোরশেদ, জাহেদ, মফিজ, ফারুক, মিজানুর রহমান, রিদুওয়ান, রিজুওয়ান ও তৌহিদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতা যুদ্ধে শহীদ এবং প্রয়াত সকল মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে নিরবতা পালন করা হয়। এরপর মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আবদুল জব্বার। সমাপনী বক্তব্য দেন আহ্বায়ক আল জকির।