আবারো মেলানিয়া ট্রাম্পের সেই নগ্ন ছবি নিয়ে তোলপাড়

  |  রবিবার, মার্চ ২১, ২০২১ |  ৯:১৭ অপরাহ্ণ
U.S. first lady Melania Trump greets supporters at a campaign event in Wapwallopen, Pennsylvania, U.S. October 31, 2020. REUTERS/Jonathan Ernst

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে বিবাহের আগে মেলানিয়া ট্রাম্পের নাম ছিল মেলানিয়া নস।

ট্রাম্প যদিও দাবি করেন মেলানিয়া তখন সুপার মডেল ছিলেন কিন্তু অনেকেরই দাবি- ট্রাম্পের সঙ্গে আলাপের আগে তিনি খুব সাধারণ এক মডেল ছিলেন। এমনকি অশ্লীল মডেলিং-ও করতেন। তার নগ্ন ফটোশুটের ছবিও ঘুরে বেড়ায় ইন্টারনেটে। ট্রাম্প-কে কাজে লাগিয়েই তিনি সুপারমডেল হন।

যাই হোক সেই গ্ল্যামারাস জীবন থেকে যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি হন মেলানিয়া। এমন ফার্স্ট লেডি আগে অবশ্য কখনো পায়নি যুক্তরাষ্ট্র।

এবার আবারো মেলানিয়া ট্রাম্পের নগ্ন ছবি নিয়ে চলছে তোলপাড়। আর তার শুরুটা করেছেন যুক্তরাষ্ট্রের র‍্যাপার অভিনেত্রী কার্ডি বি।

তিনি মেলানিয়ার একটি পুরনো নগ্ন ছবি টুইটারে শেয়ার করলেই হৈ হুল্লোড় পড়ে যায়। ওই ছবিটি ১৯৯৬ সালে একটি ফরাসি ম্যাগাজিনের জন্য একটি নগ্ন ফটোশুটে তুলেছিলেন মেলানিয়া।

অন্ধ ট্রাম্প সমর্থকরা এ ছবি শেয়ার করার পর থেকেই তীব্র প্রতিবাদে ফেটে পড়েছেন। অনেকে টুইটারের কাছে আবেদন করেছেন ছবিটি যেন সড়িয়ে দেয়া হয়। কিন্তু টুইটারের বরাতে ইন্ডেপেন্ডেন্ট জানিয়েছে ছবিটি টুইটার ব্যবহারের নিয়মনীতি লংঘন না করায় সেটি সড়ানো হবে না।

অন্যদিকে, বেশিরভাগ নেটিজেনরাই বলছেন- কার্ডি বি-র শেয়ার করা মেলানিয়ার নগ্ন ছবিটি আগেও প্রকাশিত হয়েছে। কার্ডি বি-ই প্রথম নন যিনি এটি শেয়ার করেছেন। আবার অনেকে বলছেন এ ছবিতো ইন্টারনেটে খুঁজলেই পাওয়া যায়। কার্ডি বি-র দোষটা তাহলে কোথায়! আরেকজন টুইটার ব্যবহারকারীর মত এগুলোর মাধ্যমে মেলানিয়া টাকা কামাতেন। সুতরাং এই ছবি তার ব্যক্তিগত সম্পত্তি নয় যে শেয়ার করা যাবে না।