বাঁশখালীর সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা সুলতানুল কবিরকে মরনোত্তর সম্মাননা প্রদান

  |  বুধবার, মার্চ ২৪, ২০২১ |  ১২:৪০ অপরাহ্ণ

১৯৭১ সালের মহান স্বাধীনতাযুদ্ধে অবদান রাখার জন্য মরণোত্তর সম্মাননা পেলেন বাঁশখালীর সাবেক সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী-লীগের সাবেক সিনিয়ার সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সুলতানুল কবির চৌধুরী।

গতকাল মঙ্গলবার দুপুরে নগরীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে এ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করনা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে চট্টগ্রাম জেলার ৫৫ বীর মুক্তিযোদ্ধাকে এ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়। বাঁশখালীর সাবেক সাংসদ সুলতানুল কবির চৌধুরীর পক্ষে সম্মাননা স্মারক গ্রহণ করেন তাঁর ছেলে বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এম রেজাউল করিম চৌধুরী, জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবালসহ অন্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য প্রয়াত মুক্তিযোদ্ধা সুলতানুল কবির চৌধুরী ১৯৯১ সালে বাঁশখালীতে আওয়ামিলীগের সাংসদ নির্বাচিত হন। ২০১৪ সালে তিনি মারা যান।