সাতক্ষীরার যশোরেশ্বরী মন্দিরে পূজা শেষে টুঙ্গিড়পাড়ায় মোদি

  |  শনিবার, মার্চ ২৭, ২০২১ |  ১:১৩ অপরাহ্ণ

সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী মন্দিরে পূজা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ।

বাংলাদেশ সফরের দ্বিতীয় দিন শনিবার সকালে সাতক্ষীরা যান নরেন্দ্র্র মোদী। তিনি শ্যামনগরে যশোরেশ্বরী মন্দিরে পূজা দেয়ার পর হিন্দু সম্প্রদায়ের লোকদের সঙ্গে মতবিনিময় করেন। এর আগে মোদী ঢাকা থেকে হেলিকপ্টারে করে সাতক্ষীরা যান।

সাতক্ষীরা সফর শেষে সেখান থেকে মোদী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান। সেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। সেখান থেকে কাশিয়ানির ওড়াকান্দিতে মতুয়া সম্প্রদায়ের মন্দির পরিদর্শন করেন। এই মন্দির পরিদর্শন শেষে মতুয়া সম্প্রদায়ের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এর পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান মোদি। নরেন্দ্র মোদী টুঙ্গিপাড়ায় পৌঁছালে বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা সেখানে তাকে স্বাগত জানান। এর আগে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ভারতের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে হেলিকপ্টারে সকাল ১০টার দিকে গোপালগঞ্জে পৌছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সমাধি সৌধ পরিদর্শনের পাশাপাশি সেখানে একটি গাছের চারা রোপণ করেন মোদী।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বাংলাদেশ সফর করছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।