মাদক ব্যবসায়ী প্রেমিকের সাথে সম্পর্ক রাখতে না চাওয়ায় প্রেমিকার মুখে সিগারেটের ছ্যাঁকা

  |  রবিবার, মার্চ ২৮, ২০২১ |  ১২:৫০ অপরাহ্ণ

মাদক ব্যবসায়ী প্রেমিকের সাথে প্রেমের সম্পর্ক রাখতে না চাওয়ায় ক্ষুদ্ধ হয়ে প্রেমিকার মুখে সিগারেটের ছ্যাঁকা দিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেছে বখাটে প্রেমিক। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিক শহীদুল ইসলাম জিসা কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ মার্চ) এ ঘটনায় ভুক্তভোগি তরুনী সরকারি জরুরি সেবা ‘৯৯৯’ এ ফোন করলে নগরীর বেপারিপাড়ার স’মিলের সামনে থেকে জিসানকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ডবলমুড়িং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

ওসি মহসীন বলেন, ‘জিসান একাধিক মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। সে ওই তরুণীকে প্রেমের সম্পর্ক রাখতে বাধ্য করে। তরুণী তাতে রাজি না হওয়ায় আজ সকালে গার্মেন্টস যাওয়ার পথে আগ্রাবাদ বেপারিপাড়া এলাকায় পথরোধ করে তাকে জোরপূর্বক রিক্সায় তুলে নিতে চায়। সে এসময় ধস্তাধস্তি করলে জিসান তার শ্লিতাহানির চেষ্টা করে এবং এক পর্যায়ে তার মুখে সিগারেটের ছ্যাঁকা দেয়।
তিনি আরও বলেন, পুলিশ গিয়ে ওই তরুণীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করোনার ব্যবস্থা করে এবং জিসানকে গ্রেপ্তার করে।

জিসান কোতোয়ালি ও সদরঘাট থানার চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে মাদক আইনে তিনটি এবং দুইটি ছিনতাই মামলা রয়েছে। এ ঘটনায়ও তার বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা রুজু করা হয়েছে ।