নিজের গল্পে ধারাবাহিকে তিশা

  |  সোমবার, মার্চ ২৯, ২০২১ |  ১:১৭ অপরাহ্ণ

গত ফেব্রুয়ারি থেকে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৬৯’। সম্প্রতি এর বিশেষ সাতটি পর্বে অভিনয় করেছেন অভিনেত্রী তানজিন তিশা।

মাহমুদুর রহমান হিমি পরিচালিত ধারাবাহিকটিতে কাজের মেয়ের আকলিমা চরিত্রে তানজিন তিশাকে দেখা যাবে- যিনিই গল্পের কেন্দ্রীয় চরিত্র। আর এই পর্বগুলো তিশার নিজের গল্পে রচনা করেছেন তাসদিক শাহরিয়ার।

এ প্রসঙ্গে তানজিন তিশা বলেন, হাউজ নং ৬৯-এর জন্য হঠাৎ করেই গল্পটা মাথায় এলো। শুরুতে আকলিমা চরিত্রটিতে নিজেকে ফুটিয়ে তুলতে একটু কঠিন ছিল। কিন্তু পরবর্তীতে আকলিমা কেমন করে কথা বলতে পারে, কীভাবে হাটতে পারে আরও কী কী করতে পারে সবই নিজের মধ্যে নিতে পেরেছিলাম। গল্পটার শেষে একটা টুইস্ট আছে। আমার অভিনীত বিশেষ সাতটি পর্ব দর্শকের ভালো লাগবে।

মাহমুদুর রহমান হিমি জানান তিশার পর্বগুলো হিমি বলেন, এর আগে তিশা আমার নির্দেশনায় ‘ভুল এই শহরের মধ্যবিত্তদের ছিল’, ‘বাড়ি ফেরা’, ‘ডুডল অব লাভ’-নাটকে অভিনয় করেছিলেন। তবে আকলিমা চরিত্রে তানজিন তিশা এক কথায় দুর্দান্ত অভিনয় করেছেন। দর্শক মুগ্ধ হবেন তার অভিনয়ে।

‘হাউজ নং ৬৯’ ধারাবাহিকটি প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হয়। তিশা অভিনীত পর্বগুলো আগামী ৩১ মার্চ থেকে প্রচার শুরু হবে।