ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ কলেজ শিক্ষার্থীর

  |  বুধবার, মার্চ ৩১, ২০২১ |  ৮:৫৬ পূর্বাহ্ণ

চট্টগ্রামে এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর অভিযোগ- বোনের সহায়তায় ভগ্নিপতি তাকে একাধিকবার ধর্ষণ করেছেন।

এ ঘটনায় স্বন্দীপ থানায় একটি মামলা দায়ের করেছেন নগরের একটি কলেজে মাস্টার্স পড়ুয়া ওই শিক্ষার্থী।

মামলার আসামিরা হলেন- ভগ্নিপতি আতিকুর রহমান আজাদ প্রকাশ ফরহাদ, বোন কাজী কামরুন্নাহার এবং গর্ভপাত ঘটানো এভার গ্রীন হেলথ সেন্টারের পরিচালক।

মামলার এজহারে উল্লেখ করা হয়েছে- নগরের হালিশহর চুনা ফ্যাক্টরির মোড়ে পাটোয়ারী ভবনে বোনের ভাড়া বাসায় এবং স্বন্দ্বীপের বাড়িতে বোনের সহায়তায় ওই কলেজ শিক্ষার্থীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করেন ভগ্নিপতি আতিকুর রহমান আজাদ। ধর্ষণের ঘটনা কাউকে বলতে নিষেধ করে ওই কলেজ শিক্ষার্থীকে হুমকিও দেন তিনি।

আতিকুল রহমান আজাদ ধর্ষণের ঘটনা ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ওই কলেজ শিক্ষার্থীকে ফের কয়েকবার ধর্ষণ করেন। এক সময় অন্তসত্বা হয়ে পড়লে নগরের একটি বেসরকারি হাসপাতালে তার গর্ভপাত ঘটানো হয়।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বশির আহম্মেদ খান জানান, ভগ্নিপতির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে এক কলেজ শিক্ষার্থী ভগ্নিপতি, বোনসহ ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ধর্ষণের শিকার ওই কলেজ শিক্ষার্থীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা মো. বশির আহম্মেদ খান।