সরকার রাষ্ট্র যন্ত্র ব্যবহার করে শাসন চিরস্থায়ী করতে চায় : বিএনপি

  |  বৃহস্পতিবার, এপ্রিল ১, ২০২১ |  ৯:৫৩ অপরাহ্ণ

সরকার সকল রাষ্ট্র যন্ত্র ব্যবহার করে কর্তৃত্ববাদী শাসন চিরস্থায়ী করতে অপচেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতারা।

বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এমন মন্তব্য করেন মহানগর বিএনপির ১ম যুগ্ম আহবায়ক এম এ আজিজ ।

গত ২৯ মার্চ বিকালে চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের সাথে সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় নিজেদের অবস্থান ব্যাখ্যা করতে আয়োজন করা হয় এ সংবাদ সম্মেলনের। এসময় লিখিত বক্তব্যে বিএনপি নেতা এম এ আজিজ বলেন, বর্তমানে জনগণের ওপর সরকারের কোনো আস্থা নেই। আর তাই ক্ষমতায় টিকে থাকতে তারা বিএনপির ওপর দমন-পীড়ন চালাচ্ছে।

তিনি অবিলম্বে নগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাতসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার পূর্বক মুক্তির দাবি জানান।

এসময় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক এ এম নাজিম উদ্দিন, দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী জাফরুল ইসলাম চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, সদস্য এনামুল হক এনাম, উত্তর জেলা বিএনপির সদস্য নুরুল আমিন, এড. কামরুল ইসলাম সাজ্জাদসহ মহানগর ,উত্তর ও দক্ষিন জেলা বিএনপি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন