করোনা মোকাবিলায় মসিউর রহমান চৌধুরীর উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

  |  শনিবার, এপ্রিল ৩, ২০২১ |  ১০:৫১ অপরাহ্ণ

করোনা মহামারী মোকাবিলায় গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগর কমিটির বন ও পরিবেশ সম্পাদক মসিউর রহমান চৌধুরীর নেতৃত্বে রেলওয়ের যাত্রী, শ্রমিক ও পথচারীদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ কর্মসূচি পালিত হয়েছে।

শনিবার (৩ এপ্রিল) বিকাল সাড়ে চারটায় চট্টগ্রাম রেলওয়ে নতুন স্টেশন চত্বরে এই কর্মসূচী উদ্বোধনকালে মসিউর রহমান চৌধুরী সবাইকে করোনা ভ্যাক্সিন টিকা নেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, করোনা মোকাবেলায় সবার মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব মেনে চলার বিকল্প নেই। সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

সরকার ঘোষিত আগামী সোমবার থেকে এক সাপ্তাহের লক ডাউন কর্মসূচী কঠিনভাবে পালন করতে হবে এবং সম্মিলিত ভাবে করোনা মহামারীকে মোকাবিলা করেই এই বিপদ থেকে উদ্ধার পেতে হবে।

তাই সাময়িক কষ্ট হলেও লকডাউনকে সফল করার আহবান জানান তিনি।

এই সময় কর্মসূচীতে আরও উপস্থিত ছিলেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইদুর রহমান চৌধুরী, চট্টগ্রাম সিটি কলেজ ছাত্র সংসদের সাবেক ভি পি রাজীব হাসান রাজন, রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন, ক্রীড়া সম্পাদক রাকিবুল আলম সাজ্জী,সদস্য শফিকুল ইসলাম,গার্মেন্টস শ্রমিক নেতা মোঃ আলাউদ্দিন,সমাজ কর্মী সুজিত সেন,যুবলীগ নেতা ওয়াসিম উদ্দিন,সরোয়ার্দী এলিন,স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীর আলম,ছাত্র নেতা শুভ ঘোষ, আসিফ আলভি প্রমুখ।