রমজানের উপলক্ষ্যে এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের ইফতার বিতরন

  |  বুধবার, এপ্রিল ১৪, ২০২১ |  ৮:৫৬ অপরাহ্ণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবার চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ সাবেক সভাপতি চট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের উদ্যোগে রান্না করা খাবার বিতরন করা হয়েছে।

আজ (১৪ এপ্রিল) বিকালে ফাউন্ডেশনের উদ্যোক্তা মরহুমের কনিষ্ঠ পুত্র বোরহানুল হাসান চৌধুরী সালেহীন নগরীর প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় থেকে বিতরন কার্যক্রমে আনুষ্ঠানিকভাবে সুচনা করেন।

এই কার্যক্রম সূচনাকাল বোরহানুল হাসান চৌধুরী সালেহীন বলেন, প্রয়াত মহিউদ্দীন চৌধুরী (আমার বাবা ) প্রতিবছর ইফতারী আয়োজন করতে মানুষদের খাওয়ানো পছন্দ করতে, আমরাও বাবার পছন্দনীয় কাজগুলো মাঝে বাবাকে খুঁজে পাই। এ চট্টগ্রাম নগরীর প্রতিটি ধূলোকনা থেকে শুরু করে প্রতিটি মানুষের সাথে আত্মার একটি সম্পর্ক আছে।

এরপরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেকসহ নেতৃবৃন্দ নাসিরাবাদে চৌধুরী বাড়ী, আজিজ ভিলা, শহর আলীর বাড়ী , আপন নিবাসের সংলগ্ন বাড়ী ও বস্তি ঘর গুলোতে এবং ষোলশহর মোড়ে, জিইসির মোড়ে একটি করে রান্না করা খাবার প্যাকেট বিতরন করা হয়। প্রায় আটশতজনের মাঝে বিতরন করা হয়। এতে ফাউন্ডেশনের কমকর্তা নাজিউর রহমান সিকদার অনিক,শাখাওয়াত হোসেন অপু, রমজান আলী, রিয়াদ হোসেন, মোঃ বাদশসহ নেতৃবৃন্দ অংশ নেয়।