ইফতার সামগ্রী বিতরণ করলো ‘মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’

  |  রবিবার, এপ্রিল ১৮, ২০২১ |  ১১:০০ পূর্বাহ্ণ

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় মানুষের মধ্যে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

চলমান কার্যক্রমের অংশ হিসেবে নগরের ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড, ৩ নম্বর পাঁচলাইশ, ৪ নম্বর চান্দগাঁও, ৯ নম্বর উত্তর পাহাড়তলী, ১৬ নম্বর চকবাজার ও ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডে এই সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনের সংসদ সদস্য মো. দিদারুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মো. সারওয়ার আলম।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মো. দিদারুল আলম বলেন, দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এ বছরও চট্টগ্রাম নগরীর ৪১টি ওয়ার্ড ও দেশের বিভিন্ন অঞ্চলে রমজান উপলক্ষে অসহায় রোজাদারদের মধ্যে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে। মানবসেবা ও আল্লাহর সন্তুষ্টিই এই ফাউন্ডেশনের একমাত্র লক্ষ্য। ’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মো. সাইফুল আলম, ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদুল আলম, ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড

কাউন্সিলর জহুরুল আলম জসিম, ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী, ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ড কাউন্সিলর সফিকুল ইসলাম, মহিলা কাউন্সিলর রুমকি সেন গুপ্ত, তসলিমা নুরজাহান রুবী, জেসমিন পারভিন জেসি, ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, ১৬ নম্বর চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন, সাধারণ সম্পাদক আনছারুল্লাহ, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, সালামত আলী, খায়রুজ্জামান, লোকমান আলী ইউসুফ, ইমাম হোসেন, মো. শাহজাহান প্রমুখ।