বিজয়কেতন বিদ্যানিকেতন শিক্ষার্থীদের অভিভাবকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন

  |  বুধবার, এপ্রিল ২১, ২০২১ |  ৭:৫৫ অপরাহ্ণ

দেশের করোনাকালীন ক্রান্তিকালীন মুহূর্তে মানবতার ডাকে সমাজের বিত্তশালীদের অসহায় দুস্থ মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন ৮ নং শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম।

মঙ্গলবার (২১শে এপ্রিল) দুপুরে ওয়ার্ডের তুলাতলি এলাকায় সামাজিক সংগঠন বিজয়কেতন কর্তৃক সুবিধাবঞ্চিত শিশুদের জন্য পরিচালিত স্কুল বিজয়কেতন বিদ্যানিকেতন ছাত্র/ছাত্রীদের অভিভাবদের মাঝে খাদ্য সামগ্রী বিরতনকালে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান ।

এসময়য় তিনি আরো জানান করোনা মহামারী আপদকালীন সময়ে গত বছর হতে এ পর্যন্ত সংগঠনটি জনকল্যানমুখী নানান ধরনের কর্মকান্ড পরিচালিত করেছে যা সত্যিই প্রশংসনীয়।

পাশাপাশি তারা সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য অবৈতনিক ও সকল সুবিধাসম্পন্ন একটি স্কুল বিজয়কেতন বিদ্যানিকেতন পরিচালনা করে আসছে।আমি বিশ্বাস করি এমন কর্মকান্ড সমাজে ইতিবাচক প্রভাব ফেলবে।

সংগঠনের সভাপতি নুর নাহার ফুলু সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়া দাশ চায়না’র সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও ইউএসটিসি’র সহকারী অধ্যাপক এম.এ.হাশেম, সহ-সভাপতি ফরিদা আক্তার, সহ-সম্পাদক কামরুন্নাহার রেখা, সহ-সাংগঠনিক সম্পাদক আনিকা তাসনিম, দপ্তর সম্পাদক শাহীন আক্তার, ক্রীড়া সম্পাদক তানিয়া আক্তার, সদস্য শিল্পী আক্তার, ইসপা সুলতানা রিপু, এ্যানি আক্তারসহ প্রমুখ।